দক্ষিণী সিনেমারই বাজার এখন! রাজমৌলির ‘RRR’ দেখে প্রশংসায় পঞ্চমুখ ‘পুষ্পা’র আল্লু অর্জুন

এখন দক্ষিণী সিনেমারই বাজার। তাই দেশজুড়ে দক্ষিণী সিনেমা মুক্তি পেতেই একের পর এক পুরনো সিনেমার রেকর্ড ভেঙে বক্স অফিস কাঁপিয়ে চলেছে এই দক্ষিণ ভারতীয় সিনেমা গুলি। দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের ‘পুষ্পা দ্য রাইজ’ সিনেমার আকাশছোঁয়া সাফল্যের পর সিনেমাপ্রেমীরা দিন গুনছিলেন জনপ্রিয় বাহুবলী সিনেমার পরিচালক এস এস রাজামৌলির বহু প্রতিক্ষীত সিনেমা ‘RRR’-এর।

তাই একথা বলতেই হয় দর্শকদের একেবারেই নিরাশ করেননি পরিচালক। মুক্তির প্রথম দিনেই এই ছবির বিরাট বক্স অফিস কালেকশন দেখে ছবিটা একেবারে জলের মতো পরিস্কার। এখনও পর্যন্ত যা খবর মুক্তির পর থেকে এই পর্যন্ত এরইমধ্যে এই ছবি মোট আয় করে নিয়েছে প্রায় ২০০ কোটিরও বেশি টাকা। সিনেমাটি দেখার জন্য হলগুলোতেও রীতিমতো উপচে পড়ছে ভীড়।

এবার ‘RRR’ সিনেমার ভূয়সী প্রশংসা করলেন তেলেগু সুপারস্টার তথা পুষ্পা অভিনেতা আল্লু অর্জুন। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এই অভিনেতা লিখেছেন, ‘আর আর আর আর সিনেমার পুরো টিমকে আন্তরিক শুভেচ্ছা। অসাধারণ একটি সিনেমা। আমাদের গর্ব এস এস রাজামৌলির দূরদর্শিতার প্রতি শ্রদ্ধা। অভিনয় জীবনের সেরা পারফরম্যান্স দিয়েছেন রাম চরণ। ওনার জন্য গর্বিত।’

অপর এক টুইটে আল্লু লিখেছেন, ‘অসাধারণ অভিনয় জুনিয়র এনটিআর। অজয় দেবগন ও আলিয়া ভাটের উপস্থিতিও ছিল চমৎকার।’ পাশাপশি এমন একটা সিনেমা উপহার দেওয়ার জন্য অন্য কলাকুশলীদেরও শুভেচ্ছা জানান পুষ্পা অভিনেতা। জানা গেছে মোট ৪৫০ কোটি বাজেটের ওপর তৈরি এই সিনেমা প্রযোজনা করেছেন ডিভিভি নায়া। প্রথমদিনে বিশ্বব্যাপী ‘RRR’ সিনেমার আয় ২৪০ কোটি টাকা।

ভারতীয় ইতিহাসের দুই জনপ্রিয় ঐতিহাসিক কমারাস ভীমা ও আলুরি সীতারামা রাজু নামের দুই বীর যোদ্ধাকে নিয়েই এই ‘RRR’ সিনেমার গল্প তৈরি হয়েছে। এই সিনেমার দুই প্রধান ঐতিহাসিক চরিত্রে রয়েছেন জুনিয়র এনটিআর ও রাম চরণ। এছাড়াও ছবিতে বিশেষ গুরুত্ব পেয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট, অজয় দেবগন, রে স্টেভেনসন, অলিভিয়া মরিস প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published.