শাহরুখ খানের সঙ্গে কাজ করতে রাজি নন সুস্মিতা সেন

বলিউড ইন্ডাস্ট্রিতে শাহরুখ খান বেশ অনেকগুলো বছর কাটিয়ে দিলেন। নব্বইয়ের দশকের প্রথম সারির জনপ্রিয় অভিনেতাদের মধ্যে তিনি একজন। সেইসময় শাহরুখ খান মানেই ছবি হিট। নব্বইয়ের দশকে পরপর একাধিক ব্লকবাস্টার দিয়ে গিয়েছেন অভিনেতা। অবশ্য সেই দাপট এখনো বজায় রেখেছেন তিনি। পাশাপাশি সুস্মিতা সেনও বলিউডের অন্যতম জনপ্রিয় সুন্দরী প্রথম সারির অভিনেত্রী। বর্তমানে তিনি পা রেখেছেন ওয়েব প্ল্যাটফর্মেও। ২০০৪’এ শাহরুখ-সুস্মিতা জুটিকে দেখা গিয়েছিল ‘ম্যা হু না’ ছবিতে। তবে সম্প্রতি একটি ভিডিওর সূত্র ধরে আবারো চর্চায় এই জুটি।

ভাইরাল হওয়া ভিডিওতে সুস্মিতা সেনের সাথে শাহরুখ খানকে চ্যাট করতে দেখা গিয়েছে। সেখানে অভিনেতা সুস্মিতা সেনকে চ্যাটের মাধ্যমে জিজ্ঞাসা করেছেন, অভিনেত্রী তার সাথে মিলে একসাথে কাজ করতে পারবেন কিনা এসআরকে প্লাসের জন্য? তবে এর উত্তরে সুস্মিতা সেনকে লিখতে দেখা গিয়েছে, তিনি ডিজনি প্লাস হটস্টারের কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এমনকি তিনি আরও লিখেছেন, পরের বছর নিশ্চয়ই তারা একসাথে কাজ করবেন। আর অভিনেত্রীর এই উত্তরে অভিনেতা যে বেশ হতাশ হয়েছেন তা তার হাবভাবেই স্পষ্ট বোঝা গিয়েছে।

সম্প্রতি এই ভিডিওটি ডিজনি প্লাস হটস্টারের অফিসিয়াল টুইটার পেজ থেকে শেয়ার করা হয়েছে। ২৬’শে মার্চ এই ভিডিওটি শেয়ার করা হয়েছে এই পেজ থেকে। উল্লেখ্য, বর্তমানে ডিজনি প্লাস হটস্টারের জন্য বিজ্ঞাপন দিচ্ছেন অভিনেতা। তার ঝলক মিলেছে তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই। এই বিজ্ঞাপনে অনুরাগ কাশ্যপ ছাড়াও একাধিক বলি অভিনেতার সাথেও দেখা গিয়েছে শাহরুখ খানকে। উল্লেখ্য, শাহরুখ খানের ‘পাঠান’ এখন শুধুই মুক্তির অপেক্ষায়। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২৩’এর ২৫’শে জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। এই ছবিতে জন আব্রাহাম, সালমান খান ও দীপিকা পাডুকোনের দেখা মিলবে।

Leave a Reply

Your email address will not be published.