অন্তর্বাসের ওপর শাড়ি পরে ফটোশুট কবিতা ভাবীর, ছবি দেখে রাতের ঘুম উড়ল ফ্যানদের

বর্তমান সময়ে সিনেমা সিরিয়ালের পাশাপাশি গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে এক নতুন সংযোজন হয়েছে ওয়েব সিরিজের। আসলে প্রযুক্তির সাথে খাপ খাইয়ে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন ওয়েব সিরিজ দেখতে পছন্দ করেন। ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় বেশ কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট, কোকু ইত্যাদি জায়গায় প্রায় প্রতিদিন কোনো না কোনো ওয়েব সিরিজ রিলিজ করে। যৌনতায় ভরা ওয়েব সিরিজগুলোর জনপ্রিয়তা কিন্তু কম নয়। প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখে থাকেন।

এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ জগতের বেতাজ বাদশা হল কবিতা ভাবি ওয়েব সিরিজ। উল্লুতে এই ওয়েব সিরিজের ৪ টি সিজন রয়েছে যা অত্যন্ত জনপ্রিয়। কবিতা ভাবি ওয়েব সিরিজে অভিনেত্রীর উদ্দাম যৌনদৃশ্য রাতের ঘুম কেড়ে নিয়েছে লাখ লাখ পুরুষ অনুরাগীর। বলা যেতে পারে ওয়েব সিরিজের প্রতি মুহূর্তে রয়েছে বিভিন্ন সাহসী দৃশ্য। ভুল করেও কোনদিন এই ওয়েব সিরিজ পরিবারের সাথে দেখবেন না।

কবিতা ভাবির চরিত্রে অভিনয় করা অভিনেত্রী একটি মাত্র ওয়েব সিরিজ করে এখন ব্যাপক জনপ্রিয়। অভিনেত্রীর নাম কবিতা রাধেশ্যাম। এই অভিনেত্রী কবিতা ভাবির চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন। লাখ লাখ ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। তিনি ছবি পোস্ট করলেই তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। তাঁর লাস্যময়ী এক্সপ্রেশন ও চিকন ফিগার রাতের ঘুম কেড়ে নিয়েছে সকল পুরুষ ফ্যানদের। সম্প্রতি অভিনেত্রী তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন যা তুমুল ভাইরাল হয়ে গেছে।

সম্প্রতি অভিনেত্রী ব্লাউজ ছাড়াই শাড়ি পরে ক্যামেরার সামনে চলে আসেন। সেই ছবি ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়াতে। ভাইরাল হওয়া ছবিতে দেখা গিয়েছে যে কবিতা ভাবি বারান্দায় দাঁড়িয়ে বেশ লাস্যময়ী ভঙ্গিতে ছবি তুলেছেন। তাঁর পরনে রয়েছে গোল ডট ডট কালো শাড়ি। তবে শাড়ির নিচে ব্লাউজ ছাড়া তিনি শুধুই কালো একটি অন্তর্বাস পরেছেন। লাস্যময়ী লুকের সাথে মানাসই হালকা মেকআপ কবিতা ভাবীকে আরও কামউত্তেজক করে তুলেছে।

Leave a Reply

Your email address will not be published.