বৃষ্টির মধ্যে বৌ-টিয়ার মাথায় ছাতা ধরে অন্তরঙ্গ রোম্যান্সে মাতলো রাজু, রইলো ভিডিও

সাম্প্রতিক সময়ে বাংলা টেলিভিশনের অন্যতম পারফেক্ট বউমা ছিল অপু। এক কথায় যে অপরাজিতা। একদিকে সে যেমন বিডিও হওয়ার লক্ষ্যে

অবিচল ছিল, তেমনই সংসার সামলাতেও এক্সপার্ট ছিল। এবার সেই ‘অপু’ সুস্মিতাকেই দেখা যাবে একদম আনাড়ি বউমার চরিত্রে।

দেখা যাবে বললে ভুল, ইতিমধ্যেই মানুষ টার জলসায় দেখতে পাচ্ছে “বৌমা একঘর” ধারাবাহিক। এই ধারাবাহিকে সকলের প্রিয় অপুকে দেখা যাচ্ছে

অর্থাৎ অভিনেত্রী সুস্মিতা দে। ‘বৌমা একঘর’-এর সঙ্গে জি বাংলার জনপ্রিয় নায়িকা সুস্মিতা দে শুরু করছেন স্টার জলসায় নতুন সফর। আর এই ধারাবাহিকে সুস্মিতার বিপরীতে রয়েছেন ‘ফেলনা’ খ্যাত দেবজ্যোতি রায়চৌধুরী। এই সিরিয়ালেও ফের একবার শাশুড়ি-বৌমার কাহিনিই উঠে আসবে। তবে কাহিনিতে রয়েছে বিরাট টুইস্ট। শাশুড়ি-বৌমার চুলোচুলি বা লড়াইয়ের গল্প নয়, একদম হালকা মেজাজের ধারাবাহিক হবে ‘বৌমা একঘর’। এখানে দুই জা-এর লড়াই, আর সেই লড়াইয়ের মাঝে ‘বলির পাঁঠা’ দু’জনের বৌমা। দুই জায়ের লড়াইয়ের বিষয় কার বৌমা ভালো চকরি করবে, তাই চাকরি না-করা ছোট বৌমা’কে জোর করে ঘুম থেকে টেনে তুলে ফর্ম্যাল প্যান্ট-শার্ট পরিয়ে চকরিতে পাঠাতে ব্যস্ত সুস্মিতার শাশুড়ি।

আর এই প্রমো ভাইরাল হয়েছে স্টার জলসার অফিশিয়াল ইউটিউব একাউন্ট থেকে। ভিডিও শুরু হতেই দেখা গেল ইস্মার্ট জোড়ির সঞ্চালক জিৎ মঞ্চে ডেকে নিলেন সুস্মিতা এবং দেবজ্যোতিকে অর্থাৎ এখন সকলের প্রিয় রাজু আর টিয়ার জুটিকে। এখন গোটা সপ্তাহজুড়ে মঞ্চে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক এর সব অভিনেতা অভিনেত্রীদেরকে ডাকা হবে। তাই প্রথম ডাকা হল “বৌমা একঘর” ধারাবাহিক থেকে সুস্মিতা এবং দেবজ্যোতিকে। মঞ্চে এসে প্রথমে তারা “আতরাঙ্গি রে” সিনেমা থেকে চকাচক গানে নাচ করলো। একদম ধারাবাহিকের সাজেই এসেছিলেন মঞ্চে সুস্মিতা এবং দেবজ্যোতি।

তাদের নাচের শেষে জিৎ বলেন “এটাতো ভালোবাসার মঞ্চ তাই তোমাদের জন্যও একটা ভালোবাসার টেস্ট আছে”। এরপরে জিৎ রাজুর হাতে একটা গোলাপ ধরিয়ে দেয়, “দিয়ে বললো এই গোলাপটা তুমি বউমাকে দেবে কিন্তু হাতে করে নয়”। তারপর দেখা যায় গোলাপটা জিতের কাছ থেকে নিয়ে রাজু মুখে রাখে এবং টিয়ার কোমরে হাত দিয়ে তাকে কাছে টানে, এরপর পুরোটাই দেখা যাবে টেলিভিশনের পর্দায়। তাই রাজু আর টিয়ার ইস্মার্ট জোড়ির মঞ্চে এই পর্ব দেখতে ভুলবেন না। মাত্র একদিন আগেই ভাইরাল হওয়া এই ভিডিওটি ইউটিউব থেকে ১৪২ হাজার মানুষ দেখেছেন এবং সঙ্গে সঙ্গে এই ভিডিওটি লাইক পড়েছে ২.৩ হাজার। সাথে অসংখ্য মানুষ কমেন্ট করেছেন ভিডিওটিতে। তুমুল পরিমাণের সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে এই প্রমো।

Leave a Reply

Your email address will not be published.