মা-শুভশ্রীর সঙ্গে জিম করে গাড়ির দিকে ছুটে গেলো ছোট্ট ইউভান, ভাইরাল ভিডিও

টলিউডের জনপ্রিয় তারকা জুটি হলেন রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গাঙ্গুলী। এই নিয়ে অনেক বছর হয়ে গেল তারা বিয়ে করেছেন।

বিয়ের কিছু বছর পরেই তাদের করে এসেছে তাদের ছোট্ট রাজপুত্র ইউভান। বাবা-মার সাথে এখন থেকে জনপ্রিয় তারকা হয়ে উঠেছে ছোট্ট ইউভানও।

বাবা মায়ের চোখের মনি সে। এদিকে ভক্তদেরও খুব পছন্দের ইউভান। জন্মের পর থেকেই সে সোশ্যাল মিডিয়ায় তারকা। তার ব্যাগ ঝলক দেখার জন্য অপেক্ষা করে থাকেন ভক্তরা।

আর তাদেরকে হতাশাও করেন না রাজ-শুভশ্রী জুটি। কারণ মাঝেমধ্যেই রাজ এবং শুভশ্রী সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন ছেলের বিভিন্ন ধরনের ভিডিও এবং ছবি। বর্তমানে অভিনয়ের পাশাপাশি বেশিরভাগ সময়টাই সাথেই কাটায় রাজ এবং শুভশ্রী। আর এই সব মুহূর্তগুলোই ভাগ করে নেয় এই দম্পতি সোশ্যাল মিডিয়ায়।সম্প্রতি আরও একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে দেখা গেল। ভাইরাল হওয়া এই ভিডিওটিতে দেখা গেল মায়ের সাথে হাত ধরে কোন জিমের সামনে দাঁড়িয়ে রয়েছে ছোট্ট ইউভান। কারণ এই সময়ে অভিনেত্রী শুভশ্রীর পরনে ছিল একটি কালো রঙের লেগিন্স এবং কালো রংএর টপ আর পায়ে স্লিপার্স। তার সাথে শুভশ্রীর চুল বিনুনী করা ছিল এবং সাদামাটা মেকআপ দেখে বোঝা যাচ্ছিল যে ছেলেকে নিয়ে জিমে এসেছিলেন অভিনেত্রী। এদিকে ছোট্ট ইউভান গেঞ্জি আর প্যান্ট পড়েছিল এবং সে কিন্তু মা শুভশ্রীর কথা শুনে একদম ভালো ছেলের মত মায়ের হাত ধরে দাঁড়িয়ে ছিল। তবে শুভশ্রী আর ইউভানের সাথে আরো একটি মেয়েকে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে ভিডিওতে। এদিকে এই পুরো ভিডিও করেছেন বাবা রাজ চক্রবর্তী।

দেখা যায় প্রথমে খানিকক্ষণ দাঁড়িয়ে থাকার পর ছোট্ট ইউভান একটু দুষ্টুমি করা শুরু করে সেই জন্য শুভশ্রী তার হাতের ফোন এবং ব্যাগ পাশে দাঁড়িয়ে থাকা মেয়েটির হাতে দেয় এবং ছেলেকে নিয়ে আস্তে আস্তে সেখান থেকে নেমে আসে। আর সামনের সিঁড়ি দিয়ে নামার সময় ছেলের হাত ধরে তাকে নামাতেও দেখা গেছে শুভশ্রীকে। এবার গিয়ে সোজা ইউভানকে কোলে নিয়ে গাড়িতে বসে শুভশ্রী আর তার পাশে ওই মেয়েটি বসে এবং এদিকে বাবা রাজ বসে। দেখা যায় গাড়িতে বসেই মায়ের কোলে একগাল হাসি দেয় আগে ছোট্ট ইউভান। এরকম ভাবেই মাঝেমধ্যে ভক্তদের জন্য ছোট ইউভানকে নিয়ে নানান রকমের ভিডিও ভাইরাল করতে থাকেন রাজ-শুভশ্রী। আর ছোট্ট ইউভানও কিন্তু এখন থেকেই ক্যামেরার সামনে আসার জন্য একদম প্রস্তুত হয়েই গেছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসামাত্রই ভক্তদের ভিড় জমে গেছে ইউভান কে দেখার জন্য। ২৩.৯ ভিডিওটিকে লাইক করেছেন এবং অসংখ্য মানুষ কমেন্ট করেছেন। এদিকে ভিউজ সংখ্যা বেড়েই চলেছে প্রতিনিয়ত। তুমুল পরিমাণে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে এই ভিডিওটি।

Leave a Reply

Your email address will not be published.