জি-স্টার নয়, বিশ্বাস অভিনয়ে! শিল্পকে ভালোবেসে অল্প টাকায় মুখ্য চরিত্রে অভিনয় অর্কজার

 টলিউড, অর্থাৎ বিনোদনের এক অন্যতম দুনিয়া। দর্শক মহলে এই বিনোদনের দুনিয়াকে কেন্দ্র করে উৎসাহের অন্ত নেই। যদিও এর অন্যতম কারণ হল বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক জনপ্রিয় সিনেমা থেকে শুরু করে টেলিভিশন জগতের একাধিক জনপ্রিয় বাংলা ধারাবাহিক (Bengali Serial)। দীর্ঘ কর্মব্যস্ততার মাঝে যা দর্শক মহলের কাছে বিনোদনের এক অন্যতম মাধ্যম হিসেবে পরিচিত, বিশেষত বাড়ির গৃহিণীদের ক্ষেত্রে। সাধারণত ধারাবাহিককের গল্পে নিত্য নতুন টুইস্ট সকলেই বেশ পছন্দ করেন। কিন্তু তার মধ্যে যদি এক নতুন স্বাদ যোগ করা যায় তবে কেমন হবে?

আর তাই খুব শীঘ্রই টেলিভিশনের পর্দায় অর্থাৎ আকাশ আট (Akash 8)-এর পর্দায় সম্প্রচারিত হতে চলেছে আসন্ন বাংলা ধারাবাহিক ‘শ্রেয়সী’ (Sreyashi)। জানা গিয়েছে, টেলিভিশনের পর্দায় আসন্ন এই বাংলা ধারাবাহিক (Bengali serial)-টি ‘সুবোধ ঘোষ’-এর গল্প অবলম্বনে নির্মিত। যাতে রয়েছে এক নতুন চমক। তবে এই চমক এর খবর সামনে আসার পর রীতিমতো দর্শক মহলে শুরু হয়েছে তুমুল আলোচনা। তবে নেট দুনিয়া মারফত জানা গিয়েছে সেই আলোচিত চমকটি হল, ধারাবাহিকের অর্থাৎ শ্রেয়সী এর মুখ্য চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় টেলি অভিনেত্রী অর্কজা আচার্য (Arkaja Acharyya)।

সম্প্রতি নেট দুনিয়াতে এই ধারাবাহিকের এক ঝলক প্রকাশ করেছে ধারাবাহিকের অভিনেত্রী নিজেই। সেখানে দেখা গিয়েছে, টেলি অভিনেত্রী অর্কজা আচার্য (Arkaja Acharyya) একেবারে নববধূর সাজে সজ্জিত। শোনা গিয়েছে, ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে এই ধারাবাহিকের শ্যুটিং এবং খুব শীঘ্রই টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত করা হবে এই বহুল আলোচিত ধারাবাহিক। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী আলোচিত বাংলা ধারাবাহিকটির এক ঝলক প্রকাশ করার সঙ্গে সঙ্গে কার্যত উচ্ছাসের সুরে বলেছেন, ‘সাহিত্যিক সুবোধ ঘোষ তার খুব পছন্দের একজন মানুষ। তার রচিত গল্পের অবলম্বনে অভিনয় করতে পেরে তিনি আন্তরিক ভাবে আপ্লুত।’

টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী তথা অর্কজা আচার্য অভিনয় জগতে হাতেখড়ি করেছিলেন স্টার জলসার পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক ‘ওগো নিরুপমা’ (Ogo Nirupama)-তে অভিনয়ের মধ্যে দিয়ে। অভিনেত্রী এই ধারাবাহিক মারফত দর্শক মহলে বেশ জনপ্রিয়তা অর্জন করেছিলেন। যদিও এখানেই শেষ নয়, বাংলা টেলিভিশনের অন্যতম বহুল আলোচিত ধারাবাহিক ‘মিঠাই’তেও এক বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল এই জনপ্রিয় অভিনেত্রীকে। এরপর এই ধারাবাহিকের খবর সামনে আসার পর রীতিমতো উৎসাহ চোখে পড়েছে দর্শকদের মধ্যে। তবে অনেকেই আবার প্রশ্ন তুলেছেন, প্রথম সারির দুই চ্যানেলে অভিনয়ের পর, এইবার আকাশ আট-এ অভিনয়। এতে কোনও মনোমালিন্যের বিষয় নেই তো। যদিও অভিনেত্রীর মতে, এই সমস্ত তথ্য গুজব। আগামী দিনে ফের সুযোগ পেলে এই চ্যানেল গুলিতে অভিনয় করবেন বলে ঘনিষ্ঠ মহলে দাবি করেছেন অভিনেত্রী অর্কজা আচার্য নিজেই।

Leave a Reply

Your email address will not be published.