জনপ্রিয় এই বলিউড অভিনেতার সাথে রেখার হানিমুনের ছবি ভাইরাল ইন্টারনেটে, দেখুন

বলি জগতের এভারগ্রীন আইকন রেখা আট থেকে আশি সকলের মন জয় করে নিয়েছেন নিজের অভিনয় দক্ষতা দিয়ে। পুরনো হিন্দি সিনেমার তালিকায় একাধিক হিট দেখা যায় রেখার নামে। সৌন্দর্য্য বা অভিনয়ের কেরামতিতে আজকালকার দিনের অভিনেত্রীদেরও পিছনে ফেলে দেন রেখা। তিনি বরাবরই সাহসী। সামাজিক ট্যাবু ভেঙে গতে বাধা সমীকরণ থেকে বেরিয়ে নিজের ছন্দে তিনি বেশ সাবলীল। তাঁকে নিয়ে রয়েছে হাজারো বির্তক, সমালোচনাও চলে আসছে যুগ যুগ ধরে। তবে তাতে কেয়ার করেন না। নিজের মতাদর্শে জীবনযাপন করতে পছন্দ করেন বলি এভারগ্রীন বিউটি।

রেখাজির সৌন্দর্যে তো অনেকেই প্রেমে পড়ে গেছিলেন এককালে। রেখার বলিউড ক্যারিয়ার একাধিক হিট সিনেমা দিয়ে সুসজ্জিত। বলি ক্যারিয়ারের পাশাপাশি রেখা চর্চায় আসেন বিগ বি অর্থাৎ অমিতাভ বচ্চনের সাথে সম্পর্কের জন্য। এই নিয়ে মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতে চর্চার ঝড় ওঠে। তবে বিভিন্ন সম্পর্কে জড়ালেও কোনদিন বিয়ে করেননি অভিনেত্রী। তবে এই বিষয়টি মোটামুটি সকলে জানলেও, খুব কম মানুষ জানেন যে অভিনেত্রী রেখা শুধুমাত্র অমিতাভ বচ্চন নয়, বিনোদ মেহেরা সহ মোট ৭ জনের সাথে নিজেদের নাম জড়িয়েছিলেন।

বলি ইন্ডাস্ট্রিতে অনেকেই জানেন যে এককালে রেখার সাথে বেশ মাখোমাখো সম্পর্ক ছিল বিনোদ মেহেরার। অনেকেই বিনোদ মেহেরাকে রেখার প্রকৃত প্রেমিক মনে করত। এই যুগল বহুবার একসাথে সময় কাটাতেন। দুজন একে অপরকে খুব ভালোবাসতেন। কিন্তু সূত্র মারফত জানা যায় বিনোদের মা কখনোই চায়নি রেখা তার বাড়ির পুত্রবধূ হয়ে যাক। এমন পরিস্থিতিতে বিনোদের কাছে মা এবং রেখার মধ্যে একজনকে বেছে নেওয়ার অপশন দেওয়া হয়। অভিনেতা তখন নিজের মাকেই বেছে নেন। এর ফলে দুজনের প্রেম আর বিয়েতে রূপান্তরিত হয় না।

এরপর রেখা অমিতাভ বচ্চনের সাথে সিলসিলা ছবিতে কাজ করেন। এই ছবিটির শ্যুটিং চলাকালীন অমিতাভ-রেখা একে অপরের কাছে চলে আসেন। এমনকি এই সিনেমাতেই রেখার সাথে অমিতাভ বচ্চনের একটি হানিমুনের দৃশ্য দেখানো হয়। অনেকেই মনে করেন এই সিনেমার পর থেকেই একে ওপরের প্রেমে পড়ে যান। এখন বছর কেটে গেল বলিউড ইন্ডাস্ট্রি থেকে রেখা অমিতাভের পরকীয়া প্রেমকাহিনীর গল্প মুছে যায়নি।

Leave a Reply

Your email address will not be published.