ক্যামেরার সামনে উপস মোমেন্টের শিকার অভিনেত্রী সোনাক্ষী সিনহা, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

বলিউডের (Bollywood) গ্ল্যামার ওয়ার্ল্ডের সাথে বিতর্ক শব্দটি যেন ওতপ্রোতভাবে জড়িত। সেলিব্রেটিদের নিয়ে সব সময় বিভিন্ন রকমের বিতর্ক উঠে আসে সোশ্যাল মিডিয়ার পাতায়। এমনিতেও সাধারন জনগনের মনে এই তারকাদের নিয়ে কৌতূহলের শেষ নেই। তারকারা কোথায় কখন যাচ্ছেন, কী করছেন,কী পোশাক পরছেন সবকিছুই নেটিজেনদের চর্চার বিষয়। তাই সেলিব্রিটিরা ঘর থেকে বেরোলেই মুহূর্তের মধ্যেই ক্যামেরাবন্দি হয়ে যান। এছাড়াও অপর একটি দিক হলো অভিনেত্রীদের পোশাক। বেশিরভাগ সময়ই স্টাইলকে মাথায় রেখে চলতে হয় তাঁদের। বিভিন্ন রকমের স্টাইলিশ খোলামেলা পোশাক পরতে দেখা যায় অভিনেত্রীদের। আর এই সমস্ত পোশাকের জন্য মাঝেমধ্যে বিপাকে পড়েন তাঁরা। মাঝেমধ্যেই ডিজাইনার পোশাকে কিছু ভুল ত্রুটির জন্য ‘ওপস মোমেন্ট’ (Oops Moment) এর শিকার হন বলিউডের অভিনেত্রীরা।

বলিউড ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন হলেন শত্রুঘ্ন সিনহার কন্যা সোনাক্ষি সিনহা (Sonakshi Sinha)। অভিনয় দক্ষতা এবং সুন্দর চেহারার জন্য তিনি বলিউডে পায়ের তলার মাটি শক্ত করেছেন। তাঁর অসামান্য মিষ্টি ফেসিয়াল এক্সপ্রেশন নিয়ে রীতিমত মুগ্ধ ভারতের হাজার হাজার দর্শক। তিনি বলিউডের প্রথম সারির হিরোদের বিপরীতে ইতিমধ্যে অনেকগুলো হিট ছবি উপহার দিয়েছেন বলিউড ইন্ডাস্ট্রিকে। এখনো পর্যন্ত তাঁর চলচ্চিত্র ক্যারিয়ারে তিনি প্রচুর সম্মান পেয়েছেন । সম্প্রতি একটি ইভেন্টে অভিনেত্রী পোশাক বিভ্রাটের শিকার হন। মুহূর্তের মধ্যেই তাঁর কিছু ওপস মোমেন্টস সাংবাদিকদের ক্যামেরায় বন্দি হয়ে যায়।

কিছুদিন আগেই বিহার বোর্ডের একটি প্রেস মিটে উপস্থিত হয়েছিলেন এই অভিনেত্রী। সেই অনুষ্ঠানে অভিনেত্রীকে প্রত্যেকবারের মতোই খুব সুন্দরী দেখতে লাগছিল। উজ্জ্বল সোনালী রঙের একটি ওয়েস্টার্ন পোশাক পরেছিলেন তিনি। তবে পোশাকটির সাইজ একটু বড় ছিল। আর তাতেই হয়েছে সমস্যা। অত্যন্ত ডিপ ভি নেক এই পোশাকের সামনেটা এতটাই উন্মুক্ত ছিল যে অভিনেত্রীর বক্ষের উর্ধাংশ বেশ খানিকটা দেখা যাচ্ছিল। তবে মুহূর্তের মধ্যে অভিনেত্রী তাঁর পোশাক বিভ্রাট ব্যাপারটি বুঝে যান এবং সতর্ক হয়ে যান। ক্যামেরার দিকে পিছন ফিরে তিনি নিজের পোশাক যত সম্ভব দ্রুত ঠিক করে নেন। তবে এরই মধ্যে অভিনেত্রীর এই ভিডিও ক্লিপ সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল (Viral) হয়ে গেছে।

Leave a Reply

Your email address will not be published.