তাল সে তাল মিলা, দুধসাদা পোশাকে মনোরম পরিবেশে অসাধারণ নাচ সুন্দরী তিন যুবতীর, ভাইরাল ভিডিও

ঐশ্বরিয়া রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) অভিনীত ‘তাল’ (Taal) সিনেমার ‘তাল সে তাল’ (Taal Se Taal) গানে নাচ করে নেটদুনিয়ায় প্রশংসা কুড়িয়েছেন তিন যুবতী। নেটদুনিয়ায় বর্তমানে বেশ ভাইরাল হয়েছে তাঁদের নাচ।

বিখ্যাত এই গানটি গেয়েছেন অলোক ইয়াগনিক (Alka Yagnik) এবং উদিত নারায়ণ (Udit Narayan)। তাঁদের সুরেলা কণ্ঠের জাদুর সাথে যোগ হয়েছিল রাই সুন্দরীর অসাধারণ নাচ। ঐশ্বরিয়ার নৃত্যদক্ষতা প্রশ্নাতীত। তবে এই তিন যুবতীও নিজেদের উপস্থাপনায় কোনো কমতি রাখেননি। সবচেয়ে বড়ো কথা তাঁরা ঐশ্বরিয়াকে নকল না করে নিজেদের মতো করে সমগ্র নাচটিকে পরিচালনা করেছেন। দুধ সাদা রঙের সালোয়ার কামিজ আর মনোরম প্রাকৃতিক পরিবেশ তাঁদের পরিবেশনায় এক অনন্য মাত্রা যোগ করেছে। ভিডিওর শুরুটা বেশ অন্যভাবে করেছেন তাঁরা। কোরিওগ্রাফিটির মুখ্য ভাবনায় যিনি ছিলেন সেই নয়না বাত্রাকে (Naina Batra) দোলনায় দুলতে দেখা গিয়েছিল একদম শুরুতে। এর পরে ধীরে ধীরে বাকি দুইজনের পরিচয়ও সামনে এসেছে । নিজেদের এইভাবে পরিচয় করে দেওয়ার ভঙ্গিমা সত্যি প্রশংসার দাবি রাখে। তিনজনেই যে দক্ষ শিল্পী সেটা তাঁদের নিজেদের মধ্যে সমন্বয় এবং নৃত্যভঙ্গিমাই প্রমান করে দেয়। সবুজ গাছে ঘেরা একটুকরো হাঁটার রাস্তাকেই নিজেদের নাচের মঞ্চ বানিয়ে নিয়েছেন এই তিন যুবতী। মাত্র কিছুদিন আগে নিজের ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি শেয়ার করেছিলেন নয়না। ইতিমধ্যে প্রায় ৯৮ হাজারের মানুষ লাইক করেছেন ভিডিওটিকে আর ভিউস সংখ্যা ছাড়িয়েছে ২ লাখের উপরে।

ডিজিটাল বিনোদনের জগতে সোশ্যাল মিডিয়ায় এইভাবেই নিজেদের পরিচিত বানিয়ে নিতে সক্ষম হচ্ছেন অনামী কিন্তু প্রতিভাবান শিল্পীরা। প্রতিভা কখনওই চাপা থাকেনা। কিন্তু সামাজিক মাধ্যমের দৌলতে খুব সহজেই সেই সুযোগ পেয়ে যাচ্ছেন তাঁরা। এবং নিত্য নতুন উপস্থাপনার মাধ্যমে সেই সুযোগের সদ্ব্যবহার করতেও পিছপা হচ্ছেন না।

Leave a Reply

Your email address will not be published.